ক্ষমতা পেয়েই কাতলামারীতে ‘গোষ্টীকোন্দল’ কংগ্রেসের

সুব্রত প্রামাণিক, রানিনগরঃ পঞ্চায়েত দখলের পরপরই গোষ্টীকোন্দল শুরু হয়ে গেল কংগ্রেস পরিচালিত রানীনগর ২ নম্বর ব্লকের কাতলামারী ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে। বুধবার দুপুরে প্রকাশ্যেই পঞ্চায়েত চত্বরেই হাতাহাতিতে জড়িয়ে পড়লেন কংগ্রেসের পঞ্চায়েত সদস্যরা। ঘটনায় উত্তেজনা ছড়াল রানীনগর-২ ব্লকের কাতলামারী-১ পঞ্চায়েত অফিসে। ঘটনাস্থলে পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনায় বেশ কয়েকজনকে আটক করে পুলিশ।

কাতলামারী ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান মাফরোজা খাতুন জানান, পঞ্চায়েতে বুধবার দুপুরে পঞ্চায়েত অফিসে শিল্প পরিকাঠামো নিয়ে সভা ছিল। সভায় জলের ট্যাঙ্ক বসানো নিয়ে গণ্ডগোলের সুত্রপাত্র। সভায় সিদ্ধান্ত নেওয়া হয় মাস্টার পাড়া জলের ট্যাঙ্ক বসানো হবে, যদিও সেই সিদ্ধান্তে বাঁধা দেন এক পঞ্চায়েত সদস্য। গন্ডগোল থেকে হাতাহাতি পর্যায়ে পৌঁছায়।

যদিও প্রধানের দাবী মানতে নারাজ কংগ্রেসেরই পঞ্চায়েত সদস্য ওলিয়া বিবি। তাঁর দাবী প্রধান ও উপ্প্রধান নিজের মতো কাজ করছে। নিজেরাই সিদ্ধান্ত নিচ্ছেন। এই ঘটনায় পঞ্চায়েত চত্বরে উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।