হরিহরপাড়ায় মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের।

বাড়িতে রয়েছে বয়স্ক মা বাবা এবং দুই বোন। রোজগারকারী বলতে একমাত্র বাড়ির বড় ছেলে। এবং অসুস্থ বাবা কোনক্রমে পরের জমিতে চাষ করেন। এইভাবেই চলত তাঁদের পরিবার। অতি কষ্টে টাকা জমিয়ে কেনা একমাত্র ট্রাক্টর যার লোণ এখনও সমাপ্ত হয়নি। মাথায় ঋণের বোঝা নিয়ে রোজ সেই ট্র্যাকটারে মাটি নিয়ে এখান থেকে সেখানে নিয়ে যেতেন নয়ন বিশ্বাস (২৯)। এবং সেই কাজ করতে গিয়েই ঘটল বিপদ প্রান গেল নয়নের।

মাটি বোঝাই ট্রাক্টর উল্টে মৃত্যু হল চালকের। এই ঘটনায় শনিবার সকালে চাঞ্চল্য ছড়াল হরিহরপাড়ার সোনাডাঙ্গা এলাকায়। মৃত যুবকের নাম নয়ন বিশ্বাস। জানা গিয়েছে হরিহরপাড়ার বিশারথগঞ্জ এলাকার বাসিন্দা বছর ২৯ এর নয়ন বিশ্বাস ট্রাক্টর চালক ছিলেন। এদিন সকালে রামকৃষ্ণপুর এলাকায় রাস্তা তৈরীর কাজ হচ্ছিল। ওই যুবক ট্রাক্টরে করে মাঠ থেকে মাটি নিয়ে রাস্তায় ফেলছিলেন।

ট্রাক্টরে করে মাটি নিয়ে যাওয়ার সময় মাটি বোঝাই ট্রাক্টরটি সোনাডাঙ্গা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে উল্টে যায়। ট্রাক্টরের তলে চাপা পরে যায় ওই যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। স্থানীয়রা তাঁকে গুরুতর আহত অবস্থায় হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবার জুড়ে।