ইসলামপুরে ভরা বাজারে নৃশঃস হত্যা এক ব্যবসায়ীকে।

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ অষ্টমীর সন্ধ্যায় ইসলামপুরে ভয়া বাজারে খুন এক ব্যবসায়ী। ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে এলাকার বাসিন্দা এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে ইসলামপুর থানার শিশাপাড়া ক্লাব মোড় সংলগ্ন বাজারে রবিবার সন্ধ্যায় দাঁড়িয়ে ছিলেন ব্যবসায়ী সফিকুল ইসলাম।

মুদিন দোকানের সামনে দাঁড়িয়ে থাকার সময় এলাকার বাসিন্দা টিয়ারুল নামে এক ব্যক্তি ধারাল অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায় বলে অভিযোগ। ধারাল অস্ত্রের কোপে ঘটনাস্থলেই লুটিয়ে পরেন ঐ ব্যক্তি। স্থানীয়দের তাঁরা খেয়ে এলাকা ছেড়ে পালান অভিযুক্ত। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সফিকুল ইসলামকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে তার মৃত্যু হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী জানান, ‘যিনি খুন করা হয়েছেন, তিনি প্রায় আসেন এই দোকানের সামনে। এবং আমর সাথেও পরিচয় রয়েছে। আজকেও এসে দাঁড়িয়েছিলেন। এমন সময় একজন এসে ঘাড়ে কোপ বসায় সফিকুলের ওপর।’ এই ঘটনায় আতঙ্কিত হয়ে পরেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। কি কারনে খুন হতে হল ব্যবসায়ীকে তা খতিয়ে দেখছে পুলিশ।