বাড়ির ছেলে এখনও বাড়ি ফিরল না।

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ কিছুদিন আগেই মুর্শিদাবাদের বেলডাঙা থেকে সপ্তম শ্রেনির তিন ছাত্রীকে আটক করা হয় হাওড়া স্টেশন থেকে। মেয়েগুলির কাছ থেকে জানা যায়, তিনজনেই বিটিএস ব্যান্ডের ভক্ত। এবং তাঁদের গান এবং তাঁদের প্রেমে এতই আসক্ত যে তাঁদের  সাথে দেখা করার জন্যে সপ্তম শ্রেনির তিন মেয়ে কোনরকম ভয় না পেয়ে, কোনকিছুর তোয়াক্কা না করেই। বাড়ি থেকে বেড়িয়ে পরেছিল দক্ষিণ কোরিয়ার উদেশ্যে। বাবা-মায়েরা পাগলের মতন খোঁজ করছিল তাঁদের মেয়েদের। কিন্তু কে জানত, ‘আই নো হোয়াট আই অ্যাম/ আই নো হোয়াট আই ওয়ান্ট…’ গাইতে গাইতে তারা পারি দিতে চলেছিল দক্ষিণ কোরিয়ার পথে।

১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যে বেলায়, ফরাক্কার রামনগর গ্রামের বাসিন্দা অষ্টম শ্রেণির ছাত্রের হঠাৎ খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতের পর রাত কেটে যায়। অপেক্ষার যেন অবসানই ঘটছে না। মা-বাবা চোখের জলে ভাসাচ্ছেন ছেলের প্রতিক্ষা করতে করতে। আজ মোট তিনদিন অতিক্রান্ত হতে চলল। এখনও ঘরের ছেলে বাড়ি এসে পৌঁছাল না। প্রায় তিনদিন আগে বিকেল বেলায় স্কুল থেকে এসে মায়ের হাতের তৈরি করা পায়েস ও রুটি খেয়ে ঘর থেকে বার হয়। বলে গিয়েছিল খেলতে যাচ্ছি। কিন্তু এখনও ফিরল না সে।

ছেলেটির বাবা সারারাত খোঁজ করে, যেখানে যেখানে সম্ভব সব জায়গাতেই খোঁজ চালানো হয় ছেলেটির। কিন্তু কোথাও খোঁজ মেলেনি তার। বছর চোদ্দর ছেলেটির বন্ধুদের সাথেও এইদিন শনিবার কথা বলে পুলিশ সেখান থেকে জানা যায়, সে অন্যদিনের মতন খেলতে এসেছিল, কিন্তু তারপর একাই বেড়িয়ে যায় কিছু না বলেই। বিষয়টি পুলিশ গুরুত্বর সাথে তদন্ত করছে।