চলতি মাসের ১৯ তারিখ হবে মাধ্যমিকে ফল ঘোষণা ! জেনে নিন বিস্তারিত

নিজস্ব সংবাদদাতা, বহরমপুরঃ আগামী সপ্তাহের শুক্রবারই প্রকাশ হবে মাধ্যমিক পরীক্ষার ফলাফল। বুধবার দুপুরে ট্যুইট করে ঘোষণা করেছেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। এই বছর রাজ্যে মাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছিল ২৩ ফেব্রুয়ারি এবং পরীক্ষা শেষ হয় ৪ মার্চ। মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি রামানুজ গঙ্গোপাধ্যায় আগেই জানিয়েছিলেন, মে মাসে ফলপ্রকাশ করা হবে। সেই অনুযায়ী আজ শিক্ষামন্ত্রী ট্যুইট করে ঘোষণা করলেন, আগামী ১৯ শে মে হবে মাধ্যমিকের ফল ঘোষণা।

এবছর মুর্শিদাবাদ জেলায় মোট মাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা ৫৯৫১৬ জন। যার মধ্যে ২৩৭৭৬ জন ছাত্র ও ৩৫৭৪০ জন ছাত্রী পরীক্ষা দিয়েছিলেন। কড়া নিরাপত্তায় জেলা তথা রাজ্য জুড়ে হয়েছিল মাধ্যমিক পরীক্ষা। এবার আগামী সপ্তাহের শুক্রবার অর্থাৎ ১৯ শে মে হবে মাধ্যমিকের ফল ঘোষণা।

শিক্ষা পর্ষদ সূত্রের খবর ১৯ শে মে শুক্রবার মুর্শিদাবাদ জেলার সমস্ত স্কুলগুলি তাদের ছাত্রছাত্রীদের মাধ্যমিকের ফলাফল ও শংসাপত্র সংগ্রহ করবে বহরমপুরের গোরাবাজার ঈশ্বরচন্দ্র ইন্সটিটিউশন থেকে। এই বছর ৭৮ দিনের মাথায় হবে মাধ্যমিক পরীক্ষার ফল ঘোষণা। ১৯ শে মে সকাল ১০ টায় ফল ঘোষণার পর wbbse.wb.gov.in এবং wbresults.nic.in এই ওয়েব সাইটগুলি থেকে অনলাইনে দেখা যাবে মাধ্যমিকের ফলাফল।