আজ রাতভোর ৩৪ নম্বর জাতীয় সড়কে বন্ধ থাকবে যান চলাচল

মধ্যবঙ্গ ডিজিটাল ডেস্কঃ মুর্শিদাবাদ জেলা পুলিশের তরফ থেকে জানানো হয়েছে আজ মঙ্গলবার রাত দশটা থেকে বুধবার সকাল ছ’টা পর্যন্ত প্রায় আট ঘণ্টা যান চলাচল বন্ধ থাকবে ৩৪ নম্বর জাতীয় সড়কের পঞ্চাননতলা রেলগেট এলাকায়। কলকাতা বা উত্তরবঙ্গ যাতায়াতের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন আমজনতা। মুর্শিদাবাদ জেলা ট্রাফিক পুলিশের তরফে জানানো হয়েছে,২৮ মার্চ মঙ্গলবার রাত্রি ১০টা থেকে পরের দিন অর্থাৎ ২৯ মার্চ সকাল ৬ টা পর্যন্ত বহরমপুর, পঞ্চাননতলা রেলগেটে রেললাইনের মেরামতির কাজ হবে সেজন্য ওই রাস্তা দিয়ে সমস্ত রকমের যানবাহন চলাচল বন্ধ থাকবে। এই সময়ে যারা কলকাতা থেকে উত্তরবঙ্গের যাবেন অথবা উত্তরবঙ্গ থেকে কলকাতার দিকে যাবেন তাঁরা কোন রাস্তা ব্যবহার করবেন সে পথও বাতলে দিয়েছে পুলিশ।

জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, কলকাতা থেকে উত্তরবঙ্গের দিকে যেতে হলে ৩৪ নম্বর জাতীয় সড়কে বহরমপুরের চুঁয়াপুর মোড় থেকে রেলওয়ে ওভার ব্রিজ পার করে ডানদিক দিয়ে মোহনা বাসস্ট্যান্ড থেকে মেইন রাস্তা ধরতে হবে। আপদকালীন গাড়ি (অ্যাম্বুলেন্স, দমকল, ইলেকট্রিক সাপ্লাই ইত্যাদি) মানকরা মোড় থেকে গঙ্গাধারের রাস্তা দিয়ে পুরাতন কান্দি বাসস্ট্যান্ড, গীর্জার মোড় হয়ে ৩৪ জাতীয় সড়ক ধরে মালদার দিকে যেতে পারবে।
যাঁরা উত্তরবঙ্গ থেকে কলকাতার দিকে যাবেন তাঁরা বহরমপুর বিষ্ণুপুর কালীবাড়ি মোড় থেকে বামদিকে ঘুরে সোজা ঝাউখোলা মোড় হয়ে ডানদিক দিয়ে কাশিমবাজার রেললাইনের পাশ দিয়ে কাশিমবাজার রেলগেট পার হয়ে পাকুড়তলা মোড় থেকে ডানদিক দিয়ে কারবালা গ্যাস গোডাউন মোড় হয়ে আবার ডানদিকে মোড় নিয়ে সোজা পঞ্চাননতলা মোড়ে উঠে কলকাতার দিকে যেতে পারবেন।