হেড স্যারের বদলি রুখতে স্কুলে বিক্ষোভ হিকমপুরে। টেস্ট পরীক্ষা দেবে না পড়ুয়ারা

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  প্রধান শিক্ষক বদলি হয়ে অন্যত্র চলে যাচ্ছেন । প্রধান শিক্ষকের বদলি রুখতে স্কুলের গেটে তালা ঝুলিয়ে গেট বন্ধ করে বিক্ষোভে ছাত্র ছাত্রীরা। বিক্ষোভের জেরে বহরমপুরের হিকমপুর হাইস্কুলে  স্কুলে ঢুকতেই পারলেন না অন্যান্য শিক্ষক শিক্ষিকারা।

বহরমপুরের হিকমপুর হাইস্কুলে এদিন  সকাল থেকেই বিক্ষোভে সামিল হন ছাত্র ছাত্রীরা।  হিকমপুর হাইস্কুলের প্রধান শিক্ষক সঞ্জয় মুখোপাধ্যায় অন্যত্র বদলি হয়ে যাচ্ছেন । এই খবর ছাত্র ছাত্রীদের কাছে আসতেই শুক্রবার সকাল থেকে স্কুলের গেট বন্ধ করে বিক্ষোভ শুরু করে স্কুলের ছাত্র ছাত্রীরা। বিক্ষোভ দেখান অভিভাবকরাও।  তাঁদের দাবি প্রধান শিক্ষককে এই স্কুলেই রাখতে হবে। ছাত্রছাত্রীরা জানান, হেড স্যার চলে গেলে টেস্ট পরীক্ষাও দেবে না তারা।

ছাত্র ছাত্রীদের পাশেই দাড়িয়েছে অভিভাবকেরা। তাঁদের দাবি প্রত্যন্ত এই স্কুলে প্রধান শিক্ষক আসার পর থেকে পড়াশোনার মান উন্নতি ঘটেছে।  এই শিক্ষক চলে গেছে তা ব্যহত হবে ।  তাই তারাও চান প্রধান শিক্ষক এই স্কুলেই থাকুন। এদিন বিক্ষোভের জেরে স্কুলে ঢুকতেই পারেননি স্কুলের অন্যান্য শিক্ষক শিক্ষিকারা।

তাঁরা বাইরে দাঁড়িয়ে থাকেন। স্কুলের শিক্ষকদের  দাবি প্রধান শিক্ষক গত শুক্রবারের পর স্কুলে আসেননি।  বদলির  বিষয়ে তাঁদের জানা নেই। বিষয়টি উচ্চতর  কতৃপক্ষকে  জানানো  হয়েছে।