সুতিতে মৃতদেহ নিয়ে রাস্তা অবরোধ, বিক্ষোভ। কী ঘটেছিল ?

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  ছেলের শ্বশুর বাড়ি বেড়াতে গিয়ে রহস্যজনক ভাবে মৃত্যু হল  এক ব্যক্তির। সেই ঘটনায়  অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে মৃতদেহ নিয়ে সুতিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন  মৃতের পরিবার পরিজনরা  । প্রায় ঘণ্টা দুয়েক ধরে সুতির লিচুতলা মোড়ে রাজ্য সড়ক অবরোধ করা হয়  ।

পরে প্রশাসনিক আশ্বাসে অবরোধ ওঠে । সুত্রের খবর,  গত ২২শে নভেম্বর সন্ধ্যায় সুতি থানার নতুন কাজিপাড়া গ্রামে ছেলের শ্বশুর বাড়িতে বেড়াতে যান সুতির পূরাপাড়া কলোনী এলাকার বাসিন্দা কাবিল সেখ। কিছুক্ষণ  পর শ্বশুর বাড়ি থেকে ফোন করে জানান হয় কাবিল সেখ রক্তাক্ত অবস্থায় পরে রয়েছেন । পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে জঙ্গিপুর মহকুমা হাসুপাতালে এবং পরে মুর্সিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে।  সেখানে থেকে অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়।

গত শনিবার কলকাতায় মৃত্যু হয় কাবিল সেখের ।  রবিবার রাতে বাড়িতে এসে পৌঁছায়  মৃতদেহ। এই ঘটনায় সুতি থানায় শ্বশুর শ্বাশুরির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে মৃতের ছেলে । যদিও এখনও অভিযুক্তরা গ্রেপ্তার না হওয়ায় সোমবার সকালে সুতির লিচুতলা মোড়ে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান মৃতের পরিবারের লোকজন। প্রায় দু ঘণ্টা ধরে চলে অবরোধ। ঘটনাস্থলে পৌঁছায়  পুলিশ । অবরোধকারীদের  সাথে কথা বলে পুলিশ, আশ্বাস দেয় সুবিচারের । এরপরই অবরোধ উঠে যায়।