সামসেরগঞ্জে ভাঙন পরিদর্শনে গিয়ে বাঁধার মুখে বিজেপি নেতৃত্ব

নিজস্ব প্রতিবেদনঃ সামসেরগঞ্জে ভাঙন এলাকা পরিদর্শনে গিয়ে বাঁধার মুখে পড়ে ফিরে আসতে হল বিজেপি প্রতিনিধি দলকে। রবিবার ভাঙন বিধ্বস্ত ধানঘরা এলাকায় যাওয়ার কথা ছিল বিজেপি নেত্রী শ্রীরূপা মিত্র, বিজেপির উত্তর মুর্শিদাবাদ সাংগঠনিক সভাপতি সুজিত ঘোষ সহ বিজেপি নেতৃত্বের। ধানঘরা যাওয়ার পথে ধলার মোড়ে তাদের গাড়ি আটকে দেওয়া হয় এবং বাঁধা দেওয়া হয় বলে অভিযোগ, বাধ্য হয়ে সেখান থেকে ধানঘরা না গিয়েই ফিরে আসতে হয় বিজেপি প্রতিনিধি দলকে। এরপর ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগ করেন বিজেপি নেত্রী, তার অভিযোগ রাজ্য সরকার ভাঙন বিধ্বস্ত মানুষদের জন্য কোন পদক্ষেপ নিচ্ছে না, তাই নিমতিতা হাইস্কুলে যে ত্রান শিবির করা হয়েছে সেখানে আশ্রয়দাতাদের খাবার বন্ধ করে দেওয়া হয়েছে।

৩ দিন ধরে ব্লক অফিস থেকে যে ত্রান সামগ্রী ও খাবার দেওয়া হচ্ছিল তা বন্ধ হয়ে যাওয়ায় চরম বিপাকে পড়েছে নিমতিতা হাইস্কুলে আশ্রয় নেওয়া ভাঙন কবলিত প্রায় ৫০টি পরিবার।

যদিও বিজেপির তোলা অভিযোগে আমূল দিতে নারাজ তৃণমূল নেতৃত্ব।

যদিও বিজেপির তোলা অভিযোগে আমূল দিতে নারাজ তৃণমূল নেতৃত্ব। তৃণমূল নেতৃত্বের দাবি কেন্দ্রীয় সরকার ভাঙন রোধে কোন ব্যবস্থা করেনি, ফারাক্কা ব্যারেজ কতৃপক্ষও এলাকায় পা দেয়নি, আর বিজেপি দল নোংরা রাজনীতি করছে তারা এলাকায় কোন ত্রান সামগ্রী দেয়নি। তাই এই ফল।