সামসেরগঞ্জের ভাঙন এলাকায় অধীর , বিরোধীদের তীব্র কটাক্ষ

Madhyabanga News : শনিবার সকালে সামসেরগঞ্জের গঙ্গা ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি, বহরমপুরের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী। সামসেরগঞ্জের প্রতাপগঞ্জ, মহেশতলা, ঘনশ্যামপুর এলাকা পরিদর্শন করেন এদিন সাংসদ । পরিদর্শনে গিয়ে ভাঙন নিয়ে কেন্দ্র ও রাজ্য সরকারকে তীব্র আক্রমন করেন অধীর রঞ্জন চৌধুরী। স্থানীয় কংগ্রেস নেতৃত্বদের উপস্থিতিতে ভাঙ্গন কবলিতদের অভাব অভিযোগ শোনেন তিনি ।
গঙ্গা ভাঙন কবলিত এলাকা থেকেই ভাঙন সমস্যার সমাধান সহ নানান দাবি নিয়ে সামসেরগঞ্জের গঙ্গা ভাঙন প্রতিরোধ কমিটির পক্ষ থেকে সাংসদ অধীর রঞ্জন চৌধুরীকে স্মারকলিপিও প্রদান করা হয় এদিন ।

তবে এদিন অধীর চৌধুরী র ভাঙন কবলিত এলাকা পরিদর্শন ঘিরে বিরোধী রা সুর সপ্তমে চড়ায়।
ভাঙনের অভিশাপে অভিশপ্ত সামসেগঞজবাসির জীবন । ভাঙন প্রতিরোধে কেনদ্র রাজ্য সরকার কোনো কাজ করে নি ।
অধীর চৌধুরী র এই বক্তব্য নিয়ে সাংগঠনিক জঙ্গিপুর জেলা তৃণমূলের চেয়ারম্যান বিধায়ক কানাই চনদ্র মন্ডল বলেন , অধীর চৌধুরী এবার ঘোলা জলে মাছ ধরতে এসেছে । রাজ্য সরকার যখন সীমাবদ্ধ ক্ষমতা নিয়ে ভাঙন প্রতিরোধের কাজ করে চলেছে তখন সাংসদ কেবল সমালোচনা করে যাচ্ছে । প্রনব বাবু যখন কেনদ্রীয় মনত্রী ছিলেন তখনও অধীর চৌধুরী ভাঙন নিয়ে কোন কাজ করে নি । কেবল লোক দেখানো ফোন করেছিল । লোকসভা নির্বাচনের বৈতরণী পার হবার জন্যই এখন অধীর চৌধুরী ভাঙন পরিদর্শনে সামসেরগঞজে এসেছেন ।
অপরদিকে সাংগঠনিক উত্তর মুর্শিদাবাদ জেলা বিজেপির সহ সভাপতি মিলন ঘোষ জানান এতদিন কোথায় ছিলেন সাংসদ ? ভাঙন নিয়ে রাজনীতি করছে কেনদ্র রাজ্য উভয় সরকার । কেনদ্রীয় জল সম্পদ মন্ত্রির কাছে হলফনামা পেশ করে নি রাজ্য সরকার । যেটা করতে হবে ।