শাকিল আহমেদের বাড়িতে এসএফআই! ইনসাফ চায় পরিবার

দুর্ঘটনায় মৃত আলিয়া বিশ্ববিদ্যালয়ের ভূগোলের ছাত্র শাকিল আহমেদের বাড়িতে গেলেন এসএফআইয়ের রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য্য। এই ঘটনায় প্রশাসনের ভুমিকা নিয়ে প্রশ্ন তুললেন তিনি। অবিলম্বে অভিযুক্তকে গ্রেপ্তার করা না হলে রাজ্যজুড়ে আন্দোলনে নামার হুশিয়ারি দেয় সৃজন।

গত ১লা জানুয়ারি বিকেল ৪টা নাগাদ নিউটাউনে আলিয়া বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে বেপরোয়া গাড়ির ধাক্কায় প্রাণ হারায় মদনপুর গ্রাম পঞ্চায়েতের ধনাইপুরের বাসিন্দা মাস্টার্সের ২য় বর্ষের ভূগোলের ছাত্র শাকিল আহমেদ। বুধবার দুপুরে মৃত ছাত্রের বাড়িতে যান সৃজন ভট্টাচার্য সহ এসএফআই নেতৃত্ব। কথা বলেন তাঁর পরিবারের সদস্যদের সাথে। নতুন বছরের প্রথম দিনেই সন্তানকে হাড়িয়ে শোকে পাথর গোটা পরিবার। দোষীকে খুঁজে ব্যবহার করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং পরিবারের কাজের ব্যবস্থার দাবি তুললেন এসএফআই রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য। পুরো ঘটনা সকলের সামনে নিয়ে আসা না হলে এসএফআই কলকাতা সহ রাজ্য জুড়ে আন্দোলনে নামবে বলেও জানান এসএফআই রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য।

এই দিন সৃজন ভট্টাচার্যের সাথে শাকিলের বাড়িতে উপস্থিত ছিলেন ডিওয়াইএফআই জেলা সম্পাদক সন্দীপন দাস, এসএফআই জেলা সম্পাদক সাহাদ হোসেন, জেলা সভাপতি দীপজ্যোতি সাহা, প্রাক্তন ছাত্র নেতা শাহনওয়াজ ইসলাম সহ বাম ছাত্র যুব নেতৃত্ব। এই ঘটনায় এখনও শোকস্তব্ধ গোটা এলাকা, বাড়িতে শোকস্তব্ধ গোটা পরিবার।