রবিবার বহরমপুরে সমাবেশ TMC’র, টার্গেট ২০ হাজার । পাল্টা নয়, দাবি শাওনীর

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ রবিবার বহরমপুরে টেক্সটাইল মোড়ে সমাবেশ করবে তৃণমূল। সভায় থাকবেন ফিরহাদ হাকিম। শুক্রবার বহরমপুরে সাংবাদিক সম্মেলন করে জানালেন তৃণমূল কংগ্রেসের বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার সভানেত্রী শাওনী সিংহ রায়।

বৃহস্পতিবার টেক্সটাল মোড়ে সভা করে কংগ্রেস। বক্তা ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি, বহরমপুরের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী। রাজনৈতিক মহলের দাবি, অধীরের সভার পাল্টা সভা হিসেবেই রবিবারের কর্মসূচী নিয়েছে তৃণমূল কংগ্রেস। যদিও এই যুক্তি অস্বীকার করেছেন শাওনী সিংহ রায়।

শাওনী সিংহ রায় বলেন, আগে বিজয়া  সম্মিলনী করেছে তৃণমূল। পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে, কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে এবং সিপিএম, কংগ্রেস, বিজেপি’র অপপ্রচারের মোকাবিলা করার জন্যই এই সভা।

শাওনীর দাবি, পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে   এটা দলের প্রারম্ভিক সভা। কংগ্রেসের নাম না করে  শাওনীর কটাক্ষ , তৃণমূলের একটি ব্লকের সভায় যে জনসমাগম হয়, সেই মাপের সভা বহরমপুরে করেছে কংগ্রেস।   ৪৭৭৫ জন কর্মী বৃহস্পতিবার অন্য দল থেকে কর্মীরা তৃণমূলে যোগ দিয়েছেন । রবিবারেও অন্য দলের কর্মীরা যোগ দিতে পারেন।

শাওনী বলেন, তৃণমূলের টার্গেট কুড়ি হাজার মানুষ সভায় আসবেন। সভা নিয়ে শুক্রবার প্রদেশ কংগ্রেস সভাপতি, বহরমপুরের সাংসদ  অধীর রঞ্জন চৌধুরী  বলেন, তৃণমূলের সভা সফল করতে বিডিও, এসডিও, ডিএম পুলিশকে পাবে তৃণমূল।  এদিন অধীর দাবি করেন, ওইদিন সরকারি প্রোগ্রাম হবে। স্বয়ম্ভর  গোষ্ঠীর মহিলাদের ধরে ধরে নিয়ে আসা হবে। তবে   শাওনী বলেন, প্রশাসনিক সহযোগিতা নয়। বুথ ভিত্তিক সংগঠনকে ভিত্তি করেই কর্মীরা আসবেন।