মুর্শিদাবাদে পুরভোটে একাই লড়ছে বামফ্রন্ট , প্রকাশিত হল প্রার্থী তালিকা Murshidabad Left Candidate List

কংগ্রেসের অপেক্ষায় না থেকে মুর্শিদাবাদে এলকাই প্রার্থী ঘোষণা করল বামফ্রন্ট। রবিবার সিপিআই(এম) এর জেলা অফিসে পৌর নির্বাচনে মুর্শিদাবাদের প্রার্থী তালিকা ঘোষণা করেন সিপিআই(এম)’এর জেলা সম্পাদক জামির মোল্লা। কোন পৌরসভারই সমস্ত ওয়ার্ডে প্রার্থী দেয়নি বামফ্রন্ট। অর্ধেকেরও কম আসনে প্রার্থী ঘোষণা হয় এদিন।
জামির মোল্লা বলেন, বামফ্রন্টগতভাবে সিদ্ধান্ত হয়েছে আমরা বামফ্রন্টগতভাবেই লড়াই করবো। কংগ্রেসের সাথে সমঝোতা নিয়ে বামফ্রন্টগতভাবে ভাবিনি। তৃণমূল এবং বিজেপি’কে হারাতে কোন স্থানে আমাদের প্রার্থী না থাকলে সেখানে গণতান্ত্রিক যে শক্তি থাকবে তাকেই সমর্থন করবে বামেরা। সেটা কংগ্রেস থেকে নির্দল যেকেউ হতে পারে বলে জানান জামির।
এদিন দেখা যায়, বেলডাঙা পৌরসভার ১৪ টি ওয়ার্ডের মধ্যে ৩ টি ওয়ার্ডে প্রার্থী দিয়েছে বামফ্রন্ট।

মুর্শিদাবাদ পৌরসভার ১৬ টি ওয়ার্ডের মধ্যে ১০ টি ওয়ার্ডে প্রার্থী দিয়েছে বামফ্রন্ট। জঙ্গিপুর পৌরসভার ২১ টি ওয়ার্ডের মধ্যে প্রার্থী দেওয়া হয়েছে ১০ টি ওয়ার্ডে। ধূলিয়ান পৌরসভার ২১ টি ওয়ার্ডের মধ্যে বামফ্রন্ট প্রার্থী দিচ্ছে ১১ টি ওয়ার্ডে। মুর্শিদাবাদ পৌরসভায় ১৭ টি ওয়ার্ডের মধ্যে প্রার্থী দেওয়া হয়েছে ৮ টি ওয়ার্ডে। কান্দির ১৭ টি ওয়ার্ডের মধ্যে ৫ টি ওয়ার্ডে প্রার্থী ঘোষণা করেছে বামফ্রন্ট।
বহরমপুর পৌরসভায় ২৮ টি ওয়ার্ডের মধ্যে ১১ টি ওয়ার্ডে রবিবার প্রার্থী ঘোষণা করা হয়।