মুর্শিদাবাদের আবাসিক স্কুলে ছাত্রীর ঝুলন্ত দেহ

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ সুতির আবাসিকে ছাত্রীর রহস্য জনক মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়াল মুর্শিদাবাদের  সুতিতে । ঘটনাটি ঘটেছে সুতির মহেশাইল মোড়ে অবস্থিত একটি বেসরকারী স্কুলে। রবিরার রাতে ঐ ক্যাম্পাস থেকে ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয় বলেই স্কুল কর্তৃপক্ষ সূত্রের খবর। বাথরুমে গলাই ফাঁস লাগানো অবস্থায় তাকে উদ্ধার করে স্কুলের মহিলা শিক্ষিকারা। ঐ ছাত্রী মানসিক অবসাদগ্রস্থ হয়ে আত্মহত্যা করেছে বলেই স্কুল কর্তৃপক্ষের দাবি।

দশম শ্রেণীর ছাত্রী আপসানা খাতুন বাড়ি থেকে ১০ই জানুয়ারি আবাসিক স্কুলের হোস্টেলে পৌঁছায়, সেখানেই রবিবার রাতেই ঘটল এই ছাত্রীর রহস্যজনক মৃত্যু। ঘটনায় ছাত্রীকে ঐ আবাসিক স্কুলের বিরুদ্ধেই শারীরিক অত্যাচার করে , হত্যার অভিযোগ করেছেন মৃতার বাবা সাজ্জাদ শেখ । মেয়ের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা কোনভাবে সম্ভব হয়নি বলে পরিবার তরফে জানানো হয়। এই ঘটনায় সুতি থানায় লিখিত অভিযোগ দায়ের  করেছে মৃতার পরিবার।

বড়ঞা থানার অন্তর্গত একম্বা গ্রামের বাসিন্দা দশম শ্রেণীর ছাত্রী আপসানা খাতুনের রহস্যজনক মৃত্যুতে পরিবারে শোকর ছায়া ছায়া নেমেছে।  কীভাবে এই ঘটনা ঘটলো তা খতিয়ে দেখছে সুতি থানার পুলিশ।