বেলডাঙায় বিধায়কের বাড়ির বাইরে বিক্ষোভ! লক্ষ,লক্ষ টাকা নিয়ে টিকিট বিক্রি করছেন ব্লক সভাপতি, অভিযোগ তৃণমূলেরই

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ এবার খোদ বিধায়কের বাড়ির বাইরে বিক্ষোভ দলের কর্মীদের। ভাঙা হল চেয়ার!  পঞ্চায়েতের টিকিট লক্ষ,লক্ষ টাকায় বিক্রি করছেন ব্লক সভাপতি,অভিযোগ করলেন দলের নেতারাই৷ এবার  প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল মুর্শিদাবাদের বেলডাঙায় ।  বেলডাঙা-১ উত্তর ব্লক তৃণমূল সভাপতি বনতোষ ঘোষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে তাকে বহিষ্কারের দাবীতে বিধায়কের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ  দেখালেন একাংশের তৃণমূল নেতা কর্মীরা । রাস্তায় ফেলে ভাঙ্গা হয় চেয়ার।

 

ঘটনায় শনিবার সকালে চাঞ্চল্যের সৃষ্টি হল বেলডাঙায়। বিক্ষুব্ধ তৃণমূল নেতৃত্বের দাবি, বেলডাঙা উত্তর ব্লক তৃণমূল সভাপতি দুর্নীতি, তোলাবাজির সাথে যুক্ত। বিক্রি করছেন পঞ্চায়েতের টিকিট।  এদিন প্রকাশ্যে বেলডাঙা উত্তর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি বনতোষ ঘোষের বিরুদ্ধে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়। পরে  বেলডাঙ্গার বিধায়ক হাসানুজামানের বাড়ির সামনে বিক্ষোভে সামিল হন  তৃণমূল নেতা কর্মীরা। এদিনের বিক্ষোভের নেতৃত্বে ছিলেন বেলডাঙা ১ নম্বর ব্লকের ব্লক সভাপতি নজরুল ইসলাম।

বিধায়ক হাসানুজামান বিক্ষোভকারীদের সাথে কথা বলেন। বনতোষের বিরুদ্ধে ক্ষোভের  সুর শোনা যায় বিধায়কের গলাতেও।  বিক্ষোভকারীদের দাবি মেনে তিনি জানান, বেলডাঙা উত্তরের ব্লক সভাপতি বনতোষ ঘোষ বেশ কিছু দিন ধরে দলীয় কর্মসুচিতে অংশ নিচ্ছেন না।  দলের মধ্যে বিভ্রান্তিকর ও অস্বস্তিকর পরিবেশ তৈরি করছেন।
বনতোষ ঘোষ এলাকার বাইরে থাকায় তার সাথে যোগাযোগ করা যায়নি । উৎসব শেষ হতেই পঞ্চায়েত ভোটের আগেই শাসক দলের এই প্রকাশ্যে কোন্দলে যথেষ্ট অসস্তিতে বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। যদিও তৃণমূল কংগ্রেস সূত্রে জানা গিয়েছে,  এই ঘটনা দুই গোষ্ঠীর কোন্দলের ফল।  কোন্দল কোন দিকে যায় সেদিকেই নজর রাজনৈতিক মহলের।