বিসর্জনে সন্তানহারা মা, শোকে পাথর ধুলিয়ানের রায়গঞ্জ

মাসুদ আলিঃ বিসর্জনে সন্তানহারা মা, শোকে পাথর ধুলিয়ানের রায়গঞ্জদশমীতে মায়ের বিদায়ের বিষন্নতা না কাটতেই সন্তান হারানোর খবরে বাকরুদ্ধ বৃদ্ধা পারুল সিংহ ।
প্রতিমা বিসর্জনে গিয়ে নৌকা থেকে পড়ে গঙ্গার জলে তলিয়ে মর্মান্তিক মৃত্যু হল তাঁর তরতাজা ছেলে অমিত সিংহের। যে ঘটনায় শোকস্তব্ধ গোটা গ্রাম । বৃহস্পতিবার দুপুরে মৃতদেহ ধুলিয়ানের রায়গঞ্জে এসে পৌঁছলে কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা । বছর ৩৫ এর অমিত সিংহ পেশায় ছিলেন বিড়ি কারখানার শ্রমিক । বছর দশেক আগে বাবা মধুসুধন সিংহ মারা গিয়েছেন , বাবার মৃত্যুর পর বৃদ্ধা মা পারুল সিংহ, স্ত্রী সুমি সিংহ ও তাদের দুটি শিশু পুত্রকে নিয়ে ছিল সংসার। অভাব অনটনের মধ্য দিয়েই দিন কাটছিল তাদের । অমিত সিংহ ছিলেন রায়গঞ্জ সর্বজনীন দুর্গাৎসব কমিটির সদস্য । বুধবার বিসর্জনের জন্য গ্রামের বন্ধুদের সঙ্গে অমিত গিয়েছিলেন কাঞ্চনতলা সদরঘাটে । আচমকা গঙ্গার জলে পড়ে যান । প্রশাসনের রেসকিউ টিমের সদস্যরা গঙ্গার জল থেকে অমিতকে উদ্ধারে নামে । যন্ত্রচালিত নৌকার মেশিনে অমিতের জামা আটকে যাওয়ায় তাঁকে উদ্ধারে বেশ কিছুক্ষণ সময় লেগে যায় , যদিও তখনও বেঁচে ছিলেন অমিত ।

গঙ্গা থেকে উদ্ধার করা সম্ভব হলেও অনুপনগর ব্লক
প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয় । পরিবার জুড়ে এখন কান্নার রোল। শোকে পাথর বৃদ্ধা মা, স্ত্রী।
পাড়া প্রতিবেশী আত্মীয়-স্বজন বাকরুদ্ধ। শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সকলেই। অসহায় পরিবারকে আর্থিক সহায়তার দাবি উঠেছে।