ফের আগ্নেয়াস্ত্র উদ্ধার ডোমকলে, গ্রেপ্তার ২ । পঞ্চায়েতের আগে জেলাজুড়ে উদ্ধার হচ্ছে অস্ত্র

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ পঞ্চায়েত ভোটের আগে ফের  উদ্ধার ডোমকলে। আগ্নেয়াস্ত্র ও অস্ত্র সহ দু’জনকে  গ্রেপ্তার করল পুলিশ । বুধবার সকালে ডোমকলের হরিশঙ্করপুর মোড়ে অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করা হয় । পুলিশ সুত্রে জানা গিয়েছে গোপন সুত্রে খবর পেয়ে এদিন সকালে ডোমকলের হরিশঙ্করপুর মোড় এলাকায় তল্লাশি চালানোর সময় সন্দেহজনক দুই যুবককে আটক করা হয়।

তল্লাশি চালিয়ে তাঁদের কাছ থেকে উদ্ধার হয় একটি বন্দুক, একটি ধারাল অস্ত্র ও পয়েন্ট ওয়ান টু বোরের দুই রাউন্ড গুলি। ধৃত আনিকুল মালিথ্যা জলঙ্গীর চান্দেরপাড়া মাঠপাড়ার বাসিন্দা এবং সাকিবুল গাইন ডোমকলের চান্দেরপাড়া মাঠপাড়ার বাসিন্দা বলে পুলিশ সুত্রে খবর। কী  কারণে  আগ্নেয়াস্ত্র ও ধারাল অস্ত্র নিয়ে তারা যাচ্ছিল তা জিজ্ঞাসাবাদের জন্য দুজনকেই এদিন সাতদিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে জেলা আদালতে পাঠায় ডোমকল থানার পুলিশ।

সোমবার রাতেই ডোমকল মহকুমার সাগরপাড়ায় অস্ত্র সহ ৬ জনকে গ্রেফতার করা হয়।  সোমবার রাতে গোপন সুত্রে খবর পেয়ে সাগরপাড়া থানার মালোপাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ, সেখানেই  ৬ জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় একটি সেভেন এমএম পিস্তল, একটি পাইপ গান ও ছয় রাউন্ড গুলি। মঙ্গলবার ধৃতদের ৭ দিনের পুলিশি ফেফাজতের আবেদন জানিয়ে জেলা আদালতে তোলা হয়।