প্রাণে বাঁচল কোলের শিশু, ডোমকলে বোমায় জখম শিক্ষক 

ডোমকলে বোমায় জখম হলেন এক স্কুল শিক্ষক। কোনমতে প্রাণে বাঁচল কোলে থাকা শিশু। এদিন সকালে শ্বশুর বাড়ি থেকে ছেলেকে নিয়ে ইসলামপুরে বাড়ির উদ্দ্যেশ্যে রওনা দিয়েছিলেন শিক্ষক হেলাল সেখ ।
বাস ধরার জন্য অপেক্ষা করছিলেন, আর তখনই বোমা বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। ঘটনাস্থল ছেড়ে কোনরকমে পালাতে গিয়েও আহত হলেন এক স্কুল শিক্ষক। শিক্ষক জানান, কোলের শিশু কোনমতে প্রাণে বাঁচে বোমার আঘাতে আহত হয়েছে পা। বোমাবাজির ঘটনায় উত্তেজনা ছড়াল মুর্শিদাবাদের ডোমকলের রঘুনাথপুর মোড়ে।

স্থানীয়রা তড়িঘড়ি আহতকে উদ্ধার করে ডোমকল সুপার ষ্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে গেলে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয় আহতকে। যদিও ঘটনাস্থল থেকে চম্পট দেয় অভিযুক্তরা।
এলাকাবাসীরা বোমাবাজির ঘটনায় আতঙ্কিত।

আহতের আত্মীয়ের দাবি, স্থানীয় দুই পরিবারের বিবাদে বোমা বিস্ফোরণ হয়েছে। অভিযোগ, গত দুদিন আগে ঐ এলাকারই একটি দোকানকে কেন্দ্র করে ঝামেলার সৃষ্টি হয় স্থানীয় দুটি পরিবারে। দু পক্ষ দু পক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ করে। সেই বিবাদ বাঁধে শুক্রবার সকালেও। পারিবারিক বিবাদে সরগরম থাকে রঘুনাথপুর এলাকা। যার জেরে নিরীহ স্কুল শিক্ষক আহত হলেন, কোনরকমে প্রানে বাঁচল শিশু। ঘটনাস্থলে পৌঁছয় ডোমকল থানার বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্থল ঘিরে চলছে পুলিশি টহল।