পরীক্ষা দিতে যাচ্ছিল ছেলেটা, সামসেরগঞ্জে পথ দুর্ঘটনায় সব শেষ। বিক্ষোভ স্থানীয়দের

নিজস্ব সংবাদদাতা, সামসেরগঞ্জঃ সামসেরগঞ্জে জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক  বি.এড পড়ুয়ার। অরঙ্গাবাদের একটি বেসরকারী কলেজে পরীক্ষা দিতে যাবার পথে ৩৪ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনা ঘটে। ছাত্রের মর্মান্তিক মৃত্যুকে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি হল সামসেরগঞ্জের নতুন ডাকবাংলা এলাকায়। বৃহস্পতিবার পথ দুর্ঘটনায় ছাত্রের মৃত্যুর পর ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সামসেরগঞ্জে। দুর্ঘটনার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে সামসেরগঞ্জ থানার পুলিশ।

বাইকে করে ৩৪ নম্বর জাতীয় সড়ক দিয়ে কলেজে পরীক্ষা দিতে যাওয়ার পথে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল ছাত্রের। মৃত ছাত্রের নাম মোহাম্মদ কাইফ। তাঁর বাড়ি ফরাক্কা থানার খোদাবন্দপুর এলাকায়।

পুলিশ সূত্রের খবর, ফরাক্কা থানার খোদাবন্দপুর এলাকার মোহাম্মদ কাইফ নামের বছর ২২ এর ওই বি.এড পড়ুয়া যখন ৩৪ নম্বর জাতীয় সড়ক দিয়ে সাজুর মোড়ের দিকে যাচ্ছিল তখন উল্টো দিক থেকে একটি বাস ও পিছন থেকে একটি বড় পণ্যবাহি ট্রাক এর মাঝে পড়ে দুর্ঘটনাতে আহত হয়ে মৃত্যু হয়। ছাত্রের মর্মান্তিক মৃত্যুকে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি হয় সামসেরগঞ্জের নতুন ডাকবাংলা এলাকায়। দুর্ঘটনার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে সামসেরগঞ্জ থানার পুলিশ। গুরুতর আহত অবস্থায় তাঁকে অনুপনগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করে। পরে মৃতদেহ ময়না তদন্তের জন্য জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দুর্ঘটনার প্রতিবাদে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান সাধারণ মানুষ। বেশ কিছুক্ষন অবরোধের পরে সামসেরগঞ্জ থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।