রানিনগরে প্রধানের বাড়ির বাইরে বোমা, গ্রেফতার শ্বশুর । শুরু কংগ্রেস-তৃণমূল তরজা

নিজস্ব প্রতিনিধিঃ মধ্যবঙ্গ নিউজঃ রানিনগরঃ   পঞ্চায়েত ভোট আসতেই বোমাবাজি মুর্শিদাবাদের  রানিনগরে । রানিনগর  ২ গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রধান শেফালী খাতুনের বাড়ির পিছনে বোমা হামলার অভিযোগ উঠেছে । গভীর রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে  রানিনগর  থানার সেখপাড়া এলাকায়। বোমা হামলার অভিযোগ উঠেছে  পঞ্চায়েত প্রধানের শ্বশুরেরই  বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার  করেছে পুলিশ । পঞ্চায়েত ভোটের আগে প্রধানের বাড়ির পাশে বোমা হামলার ঘটনায় চড়ছে রাজনৈতিক পারদও । রানিনগর  ২ গ্রাম পঞ্চায়েত প্রধান শেফালী খাতুন ও তাঁর স্বামী যুব অঞ্চল সভাপতি আনিসুর রহমান বাচ্চু  শেখ পাড়ায় থাকেন । আনিসুর রহমান বাচ্চুর দাবি,  রবিবার রাত্রি ১১টা নাগাদ হঠাতই তিনি বোমা বিস্ফোরণের শব্দ শুনতে পান । বাইরে বেড়িয়ে দেখেন চারিদিক ধোঁয়ায়  ঢেকে গিয়েছে। তাঁর দাবী এই বোমা হামলা চালিয়েছে তাঁর বাবা শেখ মহম্মদ জহিরুদ্দিন । তাঁর বাবা কংগ্রেস করেন  বৌমাকে ভোটে দাঁড়াতে বাঁধা দেওয়ার জন্য তাঁর বাবা এই হামলা চালিয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় রানীনগর থানার পুলিশ। তল্লাশির  সময় বাড়ির পাশেই উদ্ধার হয় ব্যাগভর্তি তাজা বোমা, ব্যাগের পাশেই পরে থাকতে দেখা যায় তাজা  বোমাও। এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। তৃণমূল ব্লক সভাপতি শাহ আলম সরকাররের  দাবী শেখ মহম্মদ জহিরুদ্দিন প্রধান শেফালী বিবির শ্বশুর হলেও তাঁর সাথে তাঁদের কোন সম্পর্ক নেই। শ্বশুর ভোটে দাঁড়াবে কংগ্রেসের হয়ে তাঁর বৌমাকে ভয় দেখাতেই এই হামলা চালিয়েছে।

যদিও শাসক দলের এই দাবী মানতে নারাজ কংগ্রেস। কংগ্রেস মুখপাত্র জয়ন্ত দাসের  দাবী ,  কংগ্রেসে যোগ দেওয়ার কথা  শেখ মহম্মদ জহিরুদ্দিনের। তার আগে  কংগ্রেসে যোগদান আটকাতে এমন ঘটনা ঘটানো হয়েছে।