নবগ্রামে বিজেপি নেতাদের চ্যালাকাঠ দিয়ে মার, তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  নবগ্রামের বৈদ্যবাটি এলাকায় বিজেপির উত্তর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার সভাপতি ধনঞ্জয় ঘোষ ,জেলা সাধারণ সম্পাদক জয়দেব দাস সহ বিজেপির কর্মীদের উপর হামলার অভিযোগ উঠেছে । বিজেপি নেতাদের দাবী, দলের এক কর্মীর বাড়িতে  সাংগঠনিক মিটিং চলার সময় এই হামলা হয় । বিজেপি’র অভিযোগ, তৃণমূল কংগ্রেস আশ্রিত  দুষ্কৃতীরা হামলা করেছে। বাঁশ, লাঠি, চ্যালাকাঠ দিয়ে পেটানো হয়েছে বলে অভিযোগ। বিজেপি নেতাদের অভিযোগ, ইটও ছোঁড়ে দুষ্কৃতীরা ।  আহতদের সাগরদিঘি সুপার স্পেশালিটি হাসপাতালে  চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

 

বিজেপি’র দাবী, ঘটনায়  আহত হয়েছেন  বিজেপির জেলা সভাপতি ধনঞ্জয় ঘোষ ও জেলা সাধারণ সম্পাদক জয়দেব দাস। আহতদের  সাগরদিঘি সুপার স্পেশালিটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।অভিযোগ, প্রায় ১৫ জন বিজেপি কর্মী আহত হন।

বিজেপি নেতা ধনঞ্জয় ঘোষের দাবী,  নবগ্রাম থানার পুলিসকে বার বার ফোন করা হলেও পুলিস সঠিক সময়ে আসেনি । পুলিশের বিরুদ্ধে ক্ষোভ জানান বিজেপি নেতারা। এই ঘটনার প্রতিবাদে কর্মসূচির নেওয়া  হবে বলে জানান বিজেপি মুর্শিদাবাদ দক্ষিণ  জেলা সভাপতি ধনঞ্জয় ঘোষ।

নবগ্রামের তৃণমূল কংগ্রেস বিধায়ক কানাই মন্ডল বলেন, অভিযোগ পাওয়ার পর আমরা খোঁজ নিয়েছি। বিজেপি সারা বছর নবগ্রামে থাকে না। তৃণমূল সমাবেশ থেকে ক্ষিপ্ত বিজেপি। যে নেতার বাড়িতে বিজেপি সভা ডেকেছিল তিনি সমাজবিরোধী। তাই গ্রামের মানুষ প্রতিরোধ করেছেন। দল এর সাথে যুক্ত নয়।