নওদায় তৃণমূল নেতা খুনে গ্রেফতার ১

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ নওদায় নদিয়ার তৃণমূল নেতা খুনে ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে নওদা থানার পুলিশ।  গভীর রাতে নদিয়ার থানারপাড়া থানা এলাকা থেকে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। ইসরাফিল সেখ ওরফে খাতিব সেখকে   নদীয়ার টুকলা এলাকা থেকে গ্রেফতার  করা হয় ।

যদিও থানা থেকে বের করে প্রিজন ভ্যানে নিয়ে যাওয়ার সময়  ওই ব্যক্তি দাবি করেছেন, তিনি খুন নিয়ে কিছু জানেন না। জমির ব্যবসা করেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যেয় গুলি, বোমা মেরে খুন করা হয় ওই তৃণমূল কংগ্রেস নেতা মতিরুল বিশ্বাসকে । জানা গিয়েছে, মতিরুলের ছেলে নওদার  এক  বেসরকারি স্কুলে পড়াশোনা করে । ছেলের সাথে দেখা করতেই এসেছিলেন ওই তৃণমূল নেতা। । সব সময়ের মতো এদিনও  সাথে ছিলেন ওই নেতার  ব্যক্তিগত নিরপত্তারক্ষী । ছিলেন এক সিভিক ভলান্টিয়ারও।

বৃহস্পতিবার সন্ধ্যায় নওদার মহম্মদপুর এলাকা থেকে মোটরবাইকে চালিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। নিজেই চালাচ্ছিলেন বাকি। পিছনের সিটে বসেছিলেন নিরাপত্তারক্ষী। পিছনের বাইকে ছিলেন এক সিভিক ভলান্টিয়ারও। নওদার টিয়াকাটা ফেরিঘাটে পৌঁছানোর  আগেই শিবনগর প্রাথমিক বিদ্যালয়ের কাছে বাইক লক্ষ্য করে বোমা ছোড়ে  দুষ্কৃতীরা। এরপর সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন মতিরুল। কাছ থেকে ফের বোমাবাজি হয়। কাছ থেকে ছোঁড়া হয় গুলিও।  স্থানীয় বাসিন্দারা ওই তৃণমূল নেতাকে  উদ্ধার করে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান।  মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়  মতিরুলের । সিআইডি তদন্তের দাবি করেছেন তৃণমূল নেতার স্ত্রী।