ড্রাইভারের কানে ফোন, ফরাক্কায় গাড়ি পিষে দিল ১১ মাসের শিশুকে

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  ফরাক্কায় বেপরোয়া চারচাকা গাড়ি পিষে দিল ১১ মাসের শিশুকে। শনিবার সকালে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে আন্দুয়া গ্রামের রাস্তায়। ঘটনার পর শিশুটিকে বেনিয়াগ্রাম হাসপাতালে নিয়ে গেলে জখম শিশুটিকে মৃত বলে ঘোষণা করে ডাক্তাররা। ১১ মাসের শিশুর এই দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ফরাক্কার আন্দুয়া গ্রামে।

সকালে নিজের বাড়ির সামনে রাস্তার পাশে বসে থাকার সময় একটি চার চাকা গাড়ি আচমকা তাকে পিষে দেয়। পরিবার সূত্রে জানা গেছে, এদিন সকালে বাড়ির সামনে খেলা করছিল ১১ মাসের শিশু আনাস। তখন হঠাৎই একটি চার চাকা গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে ওই শিশুকে পিষে দেয়। গুরুতর জখম অবস্থায় তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তে পাঠায়।

পরিবার তরফে জানা গেছে, গাড়ি চালক ফোনে কথা বলতে বলতে গাড়ি চালাচ্ছিলেন, যার ফলেই এই মর্মান্তিক ঘটনা ঘটে। বাড়ির ছোট্ট শিশুর মৃত্যুর পর কান্নার হাহাকার নেমেছে ওই পরিবারে ।মৃতের দাদু বলেন, গ্রামের রাস্তায় এরকম বেপরোয়া ভাবে গাড়ি চালায় সবাই। গ্রামের রাস্তায় গাড়ি চালানোর সময় ড্রাইভারকে একটু সচেতন হতে হয়। কিন্তু এই ড্রাইভার সচেতন তো নয়ই বরং ফোনে কথা বলতে বলতে গাড়ি চালাচ্ছিল।

গাড়িটিকে উদ্ধার করা হলেও গাড়ির চালক এখনও নিখোঁজ। গাড়ির মালিক ও চালককে দ্রুত খুঁজে বের করা হোক দাবি স্থানীয়দের। এই ঘটনায় দোষী ড্রাইভারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে মৃতের পরিবার।