ডোমকলে তৃণমূল নেতা প্রদীপ চাকীর উপর হামলা, বিধায়ক অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  তৃণমূলের গোষ্ঠীকোন্দল চরমে ডোমকলে। ডোমকল পৌরসভার  প্রাক্তন ভাইস চেয়ারম্যান, তৃণমূল নেতা  প্রদীপ চাকীর উপর হামলা হয়েছে রবিবার দুপুরে ।  ডোমকলের মাহিস্য পাড়া এলাকায় প্রদীপ চাকী বসেছিলেন  ছেলের পানশালায় । সেই  সময় কিছু দুষ্কৃতী হামলা চালায় বলে অভিযোগ । লোহার রড, পিস্তল ও বাঁশ  নিয়ে হামলা চালান হয় বলে অভিযোগ।

রক্তাক্ত অবস্থায় প্রদীপ চাকীকে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় আহত হন প্রদীপ চাকীর ছেলে শিলাদিত্য চাকীও । প্রদীপ চাকী বলেন, ”  আমি আজ আক্রান্ত জাফিকুললের চক্রান্তে। জাফিকুল প্লান ফুলি মারানোর জন্য করেছে ।  আমার ছেলের বারে বসে থাকার সময় রড ও পিস্তল নিয়ে হামলা চালায় কয়েকজন । ২০-২৫ জন ছিল” ।

এদিন দুপুরেই তৃণমূলের প্রক্তন কাউন্সিলার  প্রদীপ চাকীর বিরুদ্ধে দুর্নিতির অভিযোগে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা । তার পরপরই এই হামলার ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে ডোমকল জুড়ে। অবস্থার অবনতি হওয়ায় প্রদীপ চাকি কে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ১৮ নভেম্বর জাফিকুল ইসলামের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেন প্রদীপ চাকী।  তারপর এদিনের হামলায় সামনে এসেছে গোষ্ঠী কোন্দলের অভিযোগ।