গ্রেফতার সাংসদের গাড়ির চালক। মুর্শিদাবাদে সাংসদের গাড়ির ধাক্কায় শিশুর মৃত্যু

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  মুর্শিদাবাদের সাংসদ আবু তাহের খানের MP Abu Taher Khan  গাড়ির ধাক্কায় প্রাণ গেল এক শিশুর। বুধবার মুর্শিদাবাদের  নওদা ব্লকের পিপড়েখালিতে দুর্ঘটনা ঘটে। ঘটনায় গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ। মুর্শিদাবাদ পুলিশ জেলার এসপি কে শবরী রাজকুমার K Shabari Rajkumar, IAS  জানান, এফআইআর করা হয়েছে। গাড়ির চালক আলমগীর মণ্ডলকে গ্রেফতার  করা হয়েছে। সিজ করা হয়েছে ঘাতক গাড়িটিকেও।

এদিন বহরমপুরের দিকে আসছিলেন সাংসদ   । সাংসদের দাবী,  ওই শিশু ছুটে গাড়ির সামনে নিয়ে আসে । রাস্তা থেকে কোলে করে গাড়িতে তুলে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন সাংসদই।  দুপুরেই ওই শিশুকে ভর্তি করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। প্রায় তিন ঘন্টার চিকিৎসার পর সেখেনেই  মৃত্যু হয় ওই শিশুর। সাংসদ জানান,  ছয় বছর বয়সী ওই শিশু মায়ের সাথে ব্যাংকে এসেছিল। সেই সময়েই কোন ভাবে রাস্তায় চলে আসে ওই শিশু। বাঁচানোর জন্য সব চেষ্টা করেছেন চিকিৎসকরা।

তবে  ঘটনায় শোকে ভেঙে পড়েছে মৃত শিশুর পরিবার।  ক্ষোভ জানিয়েছে শিশুর পরিবার। এদিন সন্ধ্যায় শিশুর বাবা অভিযোগ করেন, রাস্তায় দ্রুত গতিতে আসছিল সাংসদের গাড়ি। গাড়ির গতি বেশী থাকার জন্যই এই দুর্ঘটনা ঘটে।