উড়তা পাঞ্জাব নাকি মুর্শিদাবাদ! সামশেরগঞ্জে হেরোইন সহ গ্রেপ্তার ২৪ বছরের যুবতী

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ সামসেরগঞ্জঃ ৩০ মার্চঃ উড়তা পাঞ্জাব ছবির কুমারী পিঙ্কিকে মনে আছে? এই চরিত্রে অভিনয় করেছিলেন আলিয়া ভাট। ছাপসা সাধাসিধে সালোয়ার কামিজ পরা পাঞ্জাবের প্রত্যন্ত গ্রামের মেয়ের হাতে এসে পরে হেরোইন। হাতে চাঁদ পেয়ে বসে সে। সেই ড্রাগস বিক্রি করে জীবন পাল্টে ফেলার স্বপ্ন দেখে সে। কিন্তু নিয়তি তাঁকে নিয়ে যায় অন্য দিকে, আইনি ঘেরাটোপে আটকে পরে সে।

এরকমই এক সিনেমার মতো ঘটনার সাক্ষী থাকল সামসেরগঞ্জ! ৭৫৯ গ্রাম হেরোইন সহ মরিওম খাতুন নামে বছর ২৪ এর এক যুবতীকে গ্রেপ্তার করল সামসেরগঞ্জ থানার পুলিশ। পরনে হলুদ রঙের মলিন চুরিদার, মুখ ঢাকা ওড়না দিয়ে। হেরোইন পাচার চক্রের সাথে এই যুবতীর যোগ যেতে কার্যত চমকে উঠছে সবাই। পুলিশ সূত্রের খবর, সন্ধ্যায় সামসেরগঞ্জের তারাপুর এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়ক থেকে গ্রেপ্তার করা হয় মরিওম খাতুনকে। তাঁর কাঁধে থাকা ব্যাগ থেকে উদ্ধার হয় ৭৫৯ গ্রাম হেরোইন।

উদ্ধার হওয়া হেরোইন

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, এদিন উত্তরবঙ্গের দিক থেকে হেরোইন নিয়ে বাসে চেপে বীরভূমের দিকে যাচ্ছিল ওই যুবতী। কিন্তু ডাকবাংলা আসার আগেই তারাপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কে বাস থেকে নেমে পড়ে টোটো ধরে ডাকবাংলা যাবার চেষ্টা করেছিল সে। তখনই তাঁকে হাতেনাতে ধরে পুলিশ। ধৃত যুবতী বীরভূমের বাসিন্দা বলে খবর। বৃহস্পতিবার তাঁকে পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে বহরমপুরে জেলা আদালতে পাঠায় পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে এই চক্রের সাথে আর কারা যুক্ত রয়েছে তা জানার চেষ্টায় পুলিশ।